আজ || বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
শিরোনাম :
  তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত       তালায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা       তালায় আরএমটিপি প্রকল্পের বাজার সংযোগ সভা অনুষ্ঠিত    
 


৩৯তম দিনে সেঞ্চুরি একাডেমির পক্ষে ১০২১ পরিবারে শাকসবজি প্রদান

সাতক্ষীরায় ২০০০ সালের ভয়াবহ বন্যায় স্বেচ্ছায় রুটি বানানো কর্মসূচি অভিজ্ঞতা কাজে লাগিয়ে ২০২০ সালের মহামারী করোনার সময় সমন্বিত উদ্যেগে “বিনা মূল্য শাক সবজি বিতরণ” কার্যক্রম গত ৭ এপ্রিল থেকে শুরু করে নিয়মিত সাতক্ষীরা পৌরসভার নয়টি ওয়ার্ড সহ বিভিন্ন ইউনিয়নে বিনামূল্যে শাক-সবজি বিতরণ করা হয়।

তারি ধারাবাহিতায় আজ ১৪মে,২০২০ বৃহস্পতিবার সকাল থেকে সাতক্ষীরা সরকারি উচ্চ বালিকা উচ্চবিদ্যালয়ের সামনে থেকে কলমি শাক ২২৫মোটা, পুইশাক ৭২১মোটা, ঢেড়স ৩ মণ ৩৮ কেজি, লাউ ১৭৭ পিছ, শশা ৬ মণ ২ কেজি, কাগজি লেবু ১৮০০ পিছ, ডাটা শাক ১৫০মোটা বিনামূল্যে বিতরণ করা হয়। সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে কিছু সময় পর পর সুশৃঙ্খল ভাবে প্রায় ১০২১ পরিবারের মাঝে বিনামূল্যে দুই আইটেম এর শাক-সবজি তুলে দেওয়া হয়। উক্ত কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন সেঞ্চুরি একাডেমি সাতক্ষীরা।

কার্যক্রমটি বাস্তবায়ন এর ক্ষেএে নিরলস কাজ করে যাচ্ছে সেঞ্চুরি একাডেমীর কর্মকতা এজাজ আহমেদ স্বপন, সালাহউদ্দীন রানা,রুহুল কুদ্দুস,শাহিন,মহাদেব,সিরাজুল ইসলাম প্রমুখ।


Top